শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

আপডেট
জামায়াতের কর্মী সম্মেলনে কুরআনের আয়াত পড়ে বক্তব্য দিলে হিন্দু ধর্মাবলম্বী শিক্ষক আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সমাজ পবিবর্তনে হাল ধরতে হবে: মাসুদুর রহমান কক্সবাজারে এক নারী মানষিক ভারসাম্যহীন হয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা  টঙ্গীতে বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন পূর্বধলার শিবপুরে কৃষক রবিকুল হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন জয়পুরহাটে সিআরডি স্কুলের বিজ্ঞান ও গণিত মেলা অনুষ্ঠিত সন্তানের নামে ট্যাটু আঁকার পর ভিনিসিয়াস জানলেন, তিনি বাবা নন হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক ১ সোনারগাঁ বাসের ধাক্কায় বাস উল্টে আহত ১৫ নাগাইশ দরবার শরীফের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত 
রেলওয়ে কর্মচারী হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

রেলওয়ে কর্মচারী হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

রেলওয়ে কর্মচারী হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

চট্টগ্রাম অফিস :
রেলওয়ে কর্মচারী শফিউদ্দিন আহমদ হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। মাজহারুল ইসলাম ফরহাদ (৪৩) নামের ওই আসামি ১৯ বছর ধরে পলাতক ছিলেন।তিনি নোয়াখালীর সুধারাম থানার পূর্ব এওজবালিয়া ইউনিয়নের মো. মফিজ মিয়ার ছেলে।রোববার (৭ মে) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর খুলশী থানাধীন আমবাগান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, ২০০৩ সালের ১৪ জুন আমবাগান রেলওয়ে কলোনিতে মাজহারুল ও তার সঙ্গীরা রেলের কর্মচারী শফিউদ্দীনের ঘরে ঢুকে মারধর ও গুলি করে পালিয়ে যায়। আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের স্ত্রী বাদী হয়ে মাজহারুল ও ৭-৮ জনকে আসামি করে খুলশী থানায় হত্যা মামলা দায়ের করেন। এর পর থেকেই আসামি পলাতক ছিল। দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে মাজহারুল ইসলামের অনুপস্থিতিতে আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |